বুধবার, ১৭ Jul ২০১৯, ১০:২৩ পূর্বাহ্ন

pic
শিরোনাম :
গাইবান্ধায় ৪ কি.মি কাঁচা রাস্তার কারণে সাধারণ মানুষের চরম দুর্ভোগ সাদুল্যাপুরে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন প্রতারক চক্রকে সনাক্তকরণের চেষ্টা চলছে অনিয়ম-দুর্নীতি লুটপাটের টাকা ফেরত ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন গাইবান্ধায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ সাঘাটায় ড্রিম সিটি পার্কে ঈদ আনন্দ নির্ধারিত মূল্যে ধান ক্রয়ের দাবিতে পলাশবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী গাইবান্ধা সদর উপজেলার বাঁধ সংস্কার নদী ভাঙন ও জলবায়ু পরিবর্তন ঝুঁকিরোধে বিশেষ বরাদ্দের দাবি গাইবান্ধায় ক্রিকেট লীগ গাইবান্ধায় জাতীয় সংসদ হুইপের দুঃস্থদের মধ্যে অনুদান উপজেলা পরিষদ নির্বাচন – সুন্দরগঞ্জে ১৬ জনের মনোনয়নপত্র জমা
নোটিশ :
আপনার ব্যবসা বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে কল করুন 01715-418384
সাঘাটায় নির্বাচনী অফিস স্থাপন নিয়ে সংর্ঘষ ধাওয়া-পাল্টা ধাওয়া

সাঘাটায় নির্বাচনী অফিস স্থাপন নিয়ে সংর্ঘষ ধাওয়া-পাল্টা ধাওয়া

ধাওয়া-পাল্টা ধাওয়া

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটার কামালের পাড়া বাজারে নির্বাচনী অফিস স্থাপন নিয়ে মঙ্গলবার রাতে এসম সামশিল আরেফিন টিটুর নৌকা ও জাহাঙ্গীর আলমের ঘোড়া মার্কার সমর্থকদের মধ্যে সংর্ঘষ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এসময় আওয়ামীলীগ অফিসে ও পার্শ্ববর্তী কয়েকটি দোকানে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে বলে অভিযোগে জানানো হয়েছে।
স্থানীয়রা জানায়, সাঘাটা উপজেলার কামালেরপাড়া এলাকায় ঘোড়া মার্কার নির্বাচনী অফিস স্থাপন নিয়ে কামালেরপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৌকা মার্কার সমর্থক ও সাবেক চেয়ারম্যানের ঘোড়া মার্কার সমর্থকদের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

নৌকামার্কার সমর্থকরা অভিযোগ জানায়, সংর্ঘষের সময় ঘোড়া মার্কার সর্মথকরা কামালেরপাড়া বাজারের আওয়ামীলীগ অফিস সহ ১৬টি দোকান ভাংচুর করে দোকানের মালামাল ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

− 3 = 7

add

© All rights reserved © 2019 GaibandhaNews.Com DMCA.com Protection Status
Design & Developed BY ThemesBazar.Com