বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৫:৫৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
আপনার ব্যবসা বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে কল করুন 01715-418384
ফুলছড়িতে ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

ফুলছড়িতে ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২০ মার্চ: পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বুধবার বিকেলে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার যমুনা নদী ভাঙন কবলিত গণকবর এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি জনগণকে আশ্বস্ত করেন যে, ভাঙন কবলিত এলাকা রক্ষায় সরকার সবধরণের পদক্ষেপ নিয়েছে। ইতোমধ্যে ভাঙন কবলিত এলাকায় ৩শ কোটি টাকার একটি প্রকল্পের মাধ্যমে প্রতিরক্ষামুলক কাজ বাস্তবায়ন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহা-পরিচালক মাহফুজার রহমান প্রমুখ।

এর আগে তিনি কুড়িগ্রাম হতে নৌ-পথে স্পিডবোট যোগে সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর, শ্রীপুর ও কাপাসিয়া ইউনিয়নে তিস্তার ভাঙন কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। পরে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের কছিম বাজার খেয়াঘাটে স্থানীয় এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে এক জনসভায় বক্তব্য রাখেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

অন্যান্যদের বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো: সোলেমান আলী, থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান, উপজেলা আ’লীগ আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রমুখ। প্রতিমন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, সুন্দরগঞ্জের এই ভাঙন কবলিত এলাকাগুলো রক্ষায় সরকার পদক্ষেপ নিয়েছে এবং সে অনুযায়ি কাজ চলছে। আপনারা শীঘ্রই এর সুফল ভোগ করতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

25 − 20 =

add

© All rights reserved © 2019 GaibandhaNews.Com DMCA.com Protection Status
Design & Developed BY ThemesBazar.Com