রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০:৪৩ পূর্বাহ্ন

pic
শিরোনাম :
স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান আগামীকাল গাইবান্ধায় আসছেন দারিয়াপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ৪টি কৃষক পরিবারের ঘরবাড়ী ভস্মিভূত গাইবান্ধায় শিক্ষা মেলার সমাপনী ফুলছড়ির তদন্ত কেন্দ্র স্থাপনের দাবীতে মানববন্ধন বিক্ষোভ মিছিল গাইবান্ধায় পৃথক কর্মসূচির মাধ্যমে দলীয় চেয়ারম্যান এরশাদের জন্মদিন পালন গাইবান্ধায় সাতদিনব্যাপী এসএমই পণ্য মেলার উদ্বোধন স্থগিত গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন আগামী ৩১ মার্চ তিস্তার পানি ন্যায্য হিস্যা আদায়সহ উত্তরবঙ্গকে রক্ষার দাবীতে বাসদের রোডমার্চ ফুলছড়িতে ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী
নোটিশ :
আপনার ব্যবসা বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে কল করুন 01715-418384
সেচপাম্পের বিদ্যুৎসংযোগ নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে স্থানীয় কৃষকদের মানববন্ধন

সেচপাম্পের বিদ্যুৎসংযোগ নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে স্থানীয় কৃষকদের মানববন্ধন

Gobindaganj News

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের কচুয়া পানিতলায় সেচপাম্পে বিদ্যুৎসংযোগ নিয়ে স্বার্থন্বেষী মহলের ষড়যন্ত্রের প্রতিবাদে স্থানীয় কৃষকরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

উপজেলার রাজাহার ইউনিয়নের কচুয়া পানিতলার কৃষি জমিতে স্থাপিত এসএম সোবাহান মালিকায় একটি সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগের যাবতীয় কার্যক্রম সম্পাদন করে। কিন্তু একই এলাকার সেকেন্দার আলীর পুত্র রয়েল মিয়া ওই সেচপাম্পের অদুরে আবারো একটি সেচপাম্প বসিয়ে ছোবাহানের সেচপাম্পে সংযোগ না দেয়ার ব্যাপার নানা ধরণের ষড়যন্ত্র শুরু করে। রয়েল ইতিমধ্যে বিভিন্ন দপ্তরের বিদ্যুৎসংযোগ না দেয়ার ব্যপারে লিখিত অভিযোগ প্রেরণ করেছে।

এ ঘটনার প্রতিবাদে গতকাল শনিবার বেলা ১ টায় স্থানীয় কৃষক ও এলাকাবাসী মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মালিক এসএম ছোবাহান আলী, কৃষক জয়নাল আবেদীন,তয়েজ উদ্দিন মন্ডল, বিলকিস বেগম প্রমুখ। এসময় বক্তারা বলেন, কচুয়া পানিতলার স্থানীয় কৃষকরা দীর্ঘ চেষ্ঠার পর এই সেচপাম্পে বিদ্যুৎ সংযোগ পাওয়ার বিষয়টি চ’ড়ান্ত হয়।

কিন্তু এই ষড়যন্ত্রের কারণে সেচপাম্পে বিদ্যুৎসংযোগ পাওয়ায় বিলম্বিত হলে আগামী সেচ মৌসুমে চরম বিপাকে পড়তে হবে। তাই কৃষকরা অবিলম্বে স্থানীয় প্রশাসন এবং গাইবান্ধা পল্লীবিদ্যুতের কাছে এস এম ছোবাহানের সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দেয়ার দাবী জানান। অন্যথায় এলাকার ২শ’ একর জমিতে আগামী সেচ মৌসুমে সেচকাজ বিঘ্নিত হওয়ার আশংকা দেখা দিয়েছে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 6 =

© All rights reserved © 2019 GaibandhaNews.Com DMCA.com Protection Status
Design & Developed BY ThemesBazar.Com