বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১০:২৮ অপরাহ্ন

pic
শিরোনাম :
গাইবান্ধায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও খাদ্য বিতরণ সারাদেশে ডেঙ্গু প্রতিরোধে কার্যকর উদ্যোগ গ্রহণের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ সাঘাটায় পএিকা বিক্রেতা ভোলা কষ্টে আছেন সাঘাটায় পোনা মাছ অবমুক্ত করণ গাইবান্ধা জেলা আইন শৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি পেশাজীবি যুগি পরিবারগুলো এখন বিপাকে যৌতুকের দায়ে অন্তঃসত্ত্বা গৃহবধূ জিন্নাত আরাকে হত্যা সুন্দরগঞ্জে দুই মাদক কারবারি গ্রেফতার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জিতে নিলেন জরমনদী স্কুল
নোটিশ :
আপনার ব্যবসা বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে কল করুন 01715-418384
গাইবান্ধা-গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্থকরণ কাজের উদ্ধোধন

গাইবান্ধা-গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্থকরণ কাজের উদ্ধোধন

গাইবান্ধা-গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্থকরণ কাজের উদ্ধোধন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-নাকাইহাট-গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্থকরণ কাজ সোমবার উদ্ধোধন করা করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের এমপি মাহাবুব আরা বেগম গিনি এ কাজের উদ্বোধন করেন। জেলা পরিষদ কার্যালয়ের সামনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ কাজের উদ্বোধন করা হয়।

উদ্ধোধন শেষে মাহাবুব আরা বেগম গিনি বলেন, গাইবান্ধা থেকে গোবিন্দগঞ্জ পর্যন্ত সাড়ে ২৯ কিলোমিটার দীর্ঘ এ সড়কটি তিনটি ফেজে সম্পন্ন করার লক্ষ্যে ৯৯ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। প্রকল্পটি বাস্তবায়ন করতে দেড় বছর সময় লাগবে। সড়ক ও জনপদ এ সড়ক উন্নয়ন কাজের তত্ত্বাবধান করছে। এ সড়কটির উন্নয়ন সম্পন্ন হলে গাইবান্ধা থেকে গোবিন্দগঞ্জের দূরত্ব প্রায় ১০ কিলোমিটার কমে যাবে। বর্তমানে গাইবান্ধা থেকে ১০ কিলোমিটার ঘুর পথে পলাশবাড়ি হয়ে গোবিন্দগঞ্জে যাতায়াত করতে হয়।

সড়কটি উদ্বোধনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন, পৌরসভার প্যানেল মেয়র জিএম চৌধুরী মিঠু, মতলুবর রহমান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, সুজন প্রসাদ, রওশন আরা মুক্তি, ওয়াজেদ হাসান শাওন, আব্দুল লতিফ আকন্দ, তানভীর রায়হান তুহিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

One response to “গাইবান্ধা-গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্থকরণ কাজের উদ্ধোধন”

  1. Saymon says:

    নির্বাচনের আগেও গাইবান্ধার ১নং রেলগেট থেকে বড় মসজিদ পর্যন্ত ফোর লেন রাস্তায় কাজ উদ্বোধন করেন মাননীয় হুইপ ও সংসদ সদস্য মাহবুব আরা বেগম গিনি। কিন্তু অতি দুঃখের বিষয় হচ্ছে উদ্বোধনের তিন মাস পার হয়ে গেলেও আজো কোন কাজ গাইবান্ধা বাসী দেখলো না। এই ফোর লেন আদো হবে কি না এই নিয়ে জনগণের মনে সন্দেহ আছে। গাইবান্ধা বাস স্ট্যান্ড থেকে বড় মসজিদ পর্যন্ত সব সময়ই যানজট লেগেই থাকে। এই যানজট নিরসনের একমাত্র সমাধান গাইবান্ধা বাসীর বহুল প্রতীক্ষিত এই ফোর লেন রাস্তা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

− 3 = 2

Advertisement

Advertisement

© All rights reserved © 2019 GaibandhaNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
x