শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১২:২৩ পূর্বাহ্ন

pic
শিরোনাম :
নোটিশ :
আপনার ব্যবসা বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে কল করুন 01715-418384
গাইবান্ধার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন আজ

গাইবান্ধার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন আজ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : প্রত্যয় হাবীব অর্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ নং মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আজ (সোমবার)। সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ইউনিয়নের দশটি কেন্দ্রের ৯০টি বুথে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হবে। এতে ১৪ হাজার ৪৭৯ জন পুরুষ এবং ১৪ হাজার ৮৮৮ জন নারীসহ মোট ২৯ হাজার ৩৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। চেয়ারম্যান পদের এ উপ-নির্বাচনে মোট পঁাচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরা হলেন, মুন্সী রেজওয়ানুর রহমান (নৌকা), আনোয়ারুল ইসলাম প্রধান (চশমা), রুবেল আমিন শিমুল (মোটর সাইকেল), গোলাম কাদির মিঠু (আনারস) ও সাখাওয়াত হোসেন সোহেল (ঘোড়া)।

এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠানের জন্য প্রশাসন ব্যাপক প্রস্ততি গ্রহণ করেছে। নির্বাচন চলাকালীন প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পর্যাপ্ত পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত থাকবেন। এ ছাড়া এক প্লাটুন বিজিবি ও র‍্যাবের তিনটি দল স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবেন বলে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন নিশ্চিত করেছেন।

উল্লেখ্য চলতি বছরের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান পদটি শূন্য হয়ে গেলে বন্যার কারণে এক দফা পেছানোর পর আজ এখানে এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

21 − = 16

Advertisement

Advertisement

© All rights reserved © 2019 GaibandhaNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
x