শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০১:৩৫ পূর্বাহ্ন

pic
শিরোনাম :
নোটিশ :
আপনার ব্যবসা বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে কল করুন 01715-418384
গাইবান্ধার কৃতি সন্তান যাদুশিল্পী স্বপন মির্জার সফলতা

গাইবান্ধার কৃতি সন্তান যাদুশিল্পী স্বপন মির্জার সফলতা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার, কামার পাড়া ইউনিয়নের উওর হাটবামুুণী গ্রামের আদর্শ পাড়ার কৃতি সন্তান “যাদুশিল্পী স্বপন মির্জা”।  মায়ের ভালোবাসা ও অক্লান্ত পরিশ্রমে আজ তিনি সমাজে প্রতিষ্ঠিত। যাদুবিদ্যা জগতে এক নামে পরিচিত যাদুশিল্পী স্বপন মির্জা।

যাদুশিল্পী স্বপন মির্জা

১৯৯০ সালে এই তরুন যাদুশিল্পী সাধারণ পরিবারে জন্ম গ্রহণ করেন। যাদুশিল্পী স্বপন মির্জার বাবা ১৯৯৪ সালে মৃত্যু বরন করেন। এর পরেই নেমে আসে পরিবারে অশান্তির ছায়া। অনেক কষ্টে এই যাদুশিল্পীর মা সংসারের ঘার্নি টেনে আসছে।

যাদুশিল্পী স্বপন মির্জা ক্লাস চতুর্থ শ্রেণী থেকে ম্যাজিক দেখান। এভাবে ম্যাজিক দেখাতে দেখাতে নিজ এলাকা সহ নিজ বিদ্যালয়ে যাদুশিল্পী হিসাবে পরিচিতি লাভ করেন। পড়াশোনার ফাঁকে ম্যাজিক চালিয়ে যেতেন সে। এভাবে সে  এস এস সি এবং এইচ এস সি পাশ করেন৷

যাদুশিল্পী স্বপন মির্জা

ইতি মধ্যে নিজ জেলা সহ অনান্য জেলায় ম্যাজিক দেখিয়ে সবার মন জয় করে আর্থিক উপার্জন করেন এই তরুন যাদুশিল্পী। এছাড়াও নিয়মিত ইভেন্ট এর ফার্ম ফ্রেশ, নবরত্ন, দিদার ল্যাবরেটরি, গ্রামীনফোন, প্রাণ গ্রুপ বিভিন্ন প্রতিষ্ঠানে যাদু দেখানোর আমন্ত্রণ পান৷ টেলিভিশন জগতেও স্থান করে নিয়েছেন আমাদের গাইবান্ধা জেলার কৃতি সন্তান স্বপন মির্জা৷ বাংলাদেশ টেলিভিশন এবং মাই টিভিতে যাদু দেখিয়ে লাখো দর্শকের মন জয় করে নিয়েছেন। যাদুশিল্পী স্বপন মির্জা  বর্তমানে বি.এ অনার্স সম্পুর্ণ করেছেন।

তার এমন সাফল্যের পিছনে জানতে চাইলে গাইবান্ধা নিউজকে বলেনঃ  আমার মায়ের দোয়া ও আল্লাহর রহমতে   আমি এই সাফল্য পেয়েছি।  আমার মা আমাদের ভাই বোনদের জন্য অনেক কষ্ট করেছে। আমি আমার মাকে অনেক ভালোবাসি এবং আমার অর্জিত অর্থ সরাসরি আমার মাকে দেই।

যাদুশিল্পী স্বপন মির্জা নিজ উদ্যোগে মাদককে না বলুন, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে নিজ এলাকা সহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রচার চালিয়ে যাচ্ছেন৷ এছাড়াও    শিক্ষার্থীদের ম্যাজিক দেখানোর পাশাপাশি কুইজ প্রতিযোগিতার মাধ্যমে মেধাবী  ছাত্র-ছাত্রীদের প্রাইজ দিয়ে পড়াশোনার আগ্রহী করে তুলতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই তরুন যাদুশিল্পী স্বপন মির্জা।

পড়াশোনার পাশাপাশি ম্যাজিক দেখিয়ে সুনাম অর্জন করা এই তরুন যাদুশিল্পী স্বপন মির্জা দীর্ঘ দিন অক্রান্ত পরিস্স্রম ও মায়ের দোয়ার আজ তিনি কষ্টের জিবন পেরিয়ে শুখের দরজায় পা রেখেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

43 − = 41

Advertisement

Advertisement

© All rights reserved © 2019 GaibandhaNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
x